মেয়ে পটানোর সুন্দর ডায়লগ | Beautiful Dialogue Impress Girl in Bengali

Beautiful Dialogue Impress Girl – বর্তমান সময়ে একটা মেয়ের পিছনে কত ছেলে পড়ে থাকে তাই একটা মেয়ে পটানো কতটা কঠিন সেটাই সবাই খুব ভালো করে জানে। আবার অনেক ছেলে আছে যাদের গার্লফ্রেন্ড এর অভাব হয়না কারণ তারা অনেক স্মার্ট হয় তারা অনেক ট্রিক লাগিয়ে মেয়ে পটিয়ে থাকে। বন্ধুরা আপনার যদি কোনো মেয়ে পছন্দ হয়ে থেকে আর তাকে কিভাবে পটাবেন ভেবে পাচ্ছেন না তাহলে আপনাকে বলবো আপনি সঠিক ওয়েবসাইটে এসেছেন।

আজকের এই Beautiful Dialogue Impress Girl পোস্টে আমি আপনাদেরকে এমন কিছু মেয়ে পটানোর সুন্দর ডায়লগ বলতে যাচ্ছি যেগুলো আপনারা যদি কোনও মেয়ের সাথে চ্যাট করার সময় ব্যবহার করতে পারেন তাহলে দেখবেন মেয়েটা খুব সহজেই আপনার উপর ইমপ্রেস হয়ে গিয়েছে। এই সুন্দর ডায়লগ গুলি ব্যবহার করার ফলে আপনাকে অনেক স্মার্ট ও আকর্ষণীয় মনে হবে তাই আপনি কনফিডেন্স এর সাথে যেকোনো অচেনা মেয়ের সাথে ফ্লার্ট করতে পারেন। বন্ধুরা আপনাদের রিকুয়েস্ট করবো আজকের এই মেয়ে পটানোর সুন্দর ডায়লগ পোস্টি শেষ পর্যন্ত পড়ুন তাহলে খুব সহজেই আপনার পছন্দের মেয়েকে পটাতে পারবেন।

মেয়ে পটানোর সুন্দর ডায়লগ | Beautiful Dialogue Impress Girl

তাহলে বন্ধুরা চলুন আর দেরি না করে আজকের মেয়ে পটানোর সুন্দর ডায়লগ পোস্টি দেখে নেওয়া যাক –

প্রথম সুন্দর ডায়লগ –

ছেলে – তোমাকে দেখার পর মনে হল আমার সাঁতার শেখা উচিত।
মেয়ে – আচ্ছা আমাকে দেখার পর কেন ?

ছেলে – কারণ যতবার তোমার দিকে তাকাচ্ছিলাম ততবারই তোমার চোখে ডুবে যাচ্ছিলাম।
মেয়ে – ওহ আচ্ছা তাহলে শিখে নাও।
ছেলে – হ্যা শিখে নিতাম কিন্তু এখন তোমার চোখে সাঁতার কাটা যাবে না।

টিপস – বন্ধুরা আপনি এই সুন্দর ডায়লগ বেবহার করতে পারেন আপনার পছন্দের মানুষের সাথে ফ্লাটিং করার জন্য এবং তাকে আকর্ষণ করার জন্য।
কিন্তু বন্ধুরা অনেকেই আছে বলতে পারে যে ” তোমার চোখে সাঁতার কাটা যাবে না ” এটা বলার পরে আর কি বলতে বলতে হবে ? তো বন্ধুরা কথা হচ্ছে আমি একটু শুরু করে দিলাম কথা বলার টপিক বার করে দিলাম এইবার বাকি আপনাদের পরিস্তিতি হিসাবে কথা চালিয়ে যেতে হবে, যেমন – তার পর যদি মেয়েটি বলে কেন সাঁতার কাটা যাবে না ? তখন আপনি বলতে পারেন যে এখন আমি Swimming Costume পরে নেই।

তো বন্ধুরা আশা করি বুঝতে পেরেছো কখন কেমন ভাবে বলতে হবে, এই রকম যদি মেয়েটা অন্য কিছু বলে সেই হিসেবে কিছু ভেবে সেই সময়ই বলতে হবে।

দ্বিতীয় সুন্দর ডায়লগ –

আপনি কোনো মেয়ের সাথে কথা বলার সময় যখন কোনো কথা খুঁজে পান না তখন কথা এগিয়ে নিয়ে যাওয়ার জন্য তাকে বিভিন্ন প্রশ করতে পারেন, প্রশ্ন করার মাধ্যমে খুব সুন্দর চ্যাটিং হয়। তাই বলে যাই তাই প্রশ্ন করবেন না একটু ইন্টারেস্টিং একটু সুন্দর যেমন আমি একটা বলছি –

ছেলে – ইয়ার কালকে আমি এক প্যাকেট কার্ড কিনেছিলাম কিন্তু ওই বক্সে ৫২ টি কার্ড থাকার কথা ১ টি ছিল না ৫১ টি কার্ড ছিল এখন তুমি বলো ওই বক্সে কোন কার্ডটি ছিল না ।
মেয়ে – আমি কি করে জানবো ?

ছেলে – অরে এটাও জানো না, রানী ছিল না কারণ রানী এখন চ্যাটিং করতে বিজি বক্স এর মধ্যে কি করে থাকবে।
মেয়ে – আওওওও আমি রানী থ্যাংক ইউ , যাই হোক তুমি অনেক সুন্দর করে কথা বলো, এত সুন্দর কথা কথার থেকে আসে।

টিপস – তো বন্ধুরা এই ভাবে সুন্দর সুন্দর ডায়লগ এর মাধ্যমে কথা এগিয়ে নিয়ে যেতে পারেন, মোট কথা হচ্ছে কারোর সাথে কথা বলার সময় তাকে হাসতে পারলে চ্যাটিং সুন্দর হয়।

তৃতীয় সুন্দর ডায়লগ

ছেলে – বলছিলাম তুমি কাল ফ্রি আছো কি ??
মেয়ে – কেন ?

মেয়ে – ভালো মুহুরাত আছে … সময় করে চলো বিয়ে করে নিই😂😂😂

মেয়ে – না আমি কাল বিজি আছি 😂।
ছেলে – তাহলে ঠিক আছে পরশু করবো 😂😂😂

টিপস – বন্ধুরা এই ধরণের ফ্লটিং লাইন গুলো সেই সব মেয়ের সাথে বেবহার করবেন যাদের কে আপনি আগে থেকে চেনেন , অচেনা কিংবা যাদের সাথে প্রথম কথা হচ্ছে তাদের কে হুট্ করে বলতে যাবেন না তাহলে এক করতে আর এক হয়ে যাবে।

যদি আপনি আপনার পরিচিত কোনো মেয়ের সাথে এই রকম করে কথা বলেন তাহলে দেখবেন সেও আপনার সাথে অকেন মজা করে কথা বলছে। তবে বন্ধুরা আমি একটু শুরু করে দিলাম আবার আপনাকে পরে এই রকম কথা তৈরী করে বলতে হবে। এবার অনেকে আছে যারা বলবে আমি তো এসব পারি না তাদের কে বলবো চিন্তা কিসের আমাদের সাইটে আরো অনেক মেয়ে পটানোর টিপস আছে আপনারা চাইলে সেগুলো দেখতে পারেন।

চতুর্থ সুন্দর ডায়লগ

ছেলে – তুমি যতটা আমার দিল আর দিমাগ এর মধ্যে ঘোড়া ফেরা করো , অতটা এমনি চললে দুবাই চলে যাওয়া যাবে 😂😂😂
মেয়ে – চলে যাও তাহলে 😝😝😝

ছেলে – কিন্তু আমি তো দুবাই যেতে চাই না
মেয়ে – তাহলে কোথায় যেতে চাও ?

ছেলে — তোমার মনে
মেয়ে — মনে তালা লাগানো আছে

ছেলে — তুমি কি জানো আমি আগের জনমে চোর ছিলাম আর খুব সহজেই যেকোনো তালা ভাঙতে পারতাম।
মেয়ে – ও আচ্ছা তাহলে তো পুলিশ ডাকতে হয়

ছেলে – আমি জানতাম এই রকম একটা দিন আসবে তাই আগের জনমের সব প্রমান মিটিয়ে দিয়েছিলাম 😝,
মেয়ে — তাহলে আর কি হবে
ছেলে – আচ্ছা তুমি যদি চাও তোমার মনটা চুরি করতে পারি এই জনমে তার পর পুলিশ ডেকো।

টিপস — তো বন্ধুরা দেখলে তো সুন্দর করে কথা বলতে পারলে কথা কথার থেকে কোথায় চলে যাই। শুরু করেছিলম তোমার চোখে ডুবে যাচ্ছি থেকে তার পর এই জনম ওই জনম চোর পুলিশ কি কি না হয়ে গেলো। তাই সব সময় বলবো কারোর সাথে কথা বলার সময় একটু সুন্দর করে কথা বলার চেষ্টা করবে দেখবে সবাই কেমন ইন্টারেস্ট দেখাচ্ছে তোমার উপর।

পঞ্চম সুন্দর ডায়লগ

ছেলে – বলছি তুমি কি জানো তুমি কার মতো দেখতে
মেয়ে – কার মতো ?

ছেলে – ভুলে গেছি এখন 😂
মেয়ে – অরে বলো তো

ছেলে – eclairs chocolate এর মতো….কারণ তুমি ভিতর থেকে মিষ্টি এবং বাইরের থেকে কিউট।
মেয়ে — তুমি কি করে জানলে ?

টিপস – বন্ধুরা আপনারা eclairs chocolate দেখেছেন তো এবং অনেকে আছে খেয়েছে কত সুন্দর বলুনতো, তাছাড়া মেয়েরা চকলেট অনেক পছন্দ করে আর তাদের কে যদি চকলেট এর সাথে তুলনা করেন তাহলে তার অনেক ভালো লাগবে তাছাড়া এই প্রশংসাটি অনেক ইউনিক সে আগে কখনো কারোর থেকে শোনেনি তাই সে সহজেই তোমার উপর ইমপ্রেস হয়ে যাবে।

আবার অনেকে আছে আমি যে পর্যন্ত বললাম সেই পর্যন্ত বলার পরে তার পর কি বলবেন ভেবে পান না তাদের কে বলবো আমাদের সাইটে আরো অনেক পোস্ট আছে আপনারা সেগুলো দেখে দেখে আস্তে আস্তে শিখতে পারেন। তাছাড়া আমাদের ইন্সটাগ্রাম পেজ আছে আপনারা সেখানে আমাদেরকে মেসেজ করতে পারেন। ইনস্টাগ্রাম পেজ – @moner_kotha_hm ৭০ হাজারের বেশি ফলোয়ার এবং @goriber_girlfriend ২০ হাজারের বেশি ফলোয়ার।

ষষ্ঠম সুন্দর ডায়লগ

ছেলে – মাছ 🐟 জলের রানী,
বাঁচতে গেলে লাগে তার জল,
জল ছাড়া পাইনা সে ঠাই,
আমার সারাটা জীবন,😂😂😂
তোমার সাথে কাটাতে চাই।

মেয়ে – 🙏🏻 বাহ বেটে বহত খুব
ছেলে – পছন্দ হয়েছে তাহলে বলো বিয়ের প্রস্তাব কবে পাঠাবো তোমাদের বাড়ি 🤣
মেয়ে – তোমার সাইরি পছন্দ হয়েছে তোমাকে পছন্দ হয়নি 🤣

বন্দুরা আবার আপনি বলতে পারেন প্রথমে সাইরি পছন্দ হয়েছে তার পর আস্তে আস্তে সাইরি যে বলছে তাকেও পছন্দ হয়ে যাবে। এই ভাবে সুন্দর করে কিছু বলে কথা চালিয়ে যেতে পারেন।

টিপস – বন্ধুরা এই রকম সাইরি মেয়েরা অনেক পছন্দ করে তাই তাদের সাথে কথা বলার সময় এই রকম সাইরি বেবহার করতে পারেন কিন্তু সবাই আবার একই সাইরি বেবহার করবেন না আমাদের সাইটে আরো অনেক মেয়ে পটানোর সাইরি আছে সেগুলো দেখতে পারেন।

শেষ কথা

মেয়ে পটানোর সুন্দর ডায়লগ | Beautiful Dialogue Impress Girl

বন্ধুরা, আপনি যদি কোনো মেয়েকে ইমপ্রেস করতে চান তাহলে আপনাকে মনে রাখতে হবে তার সাথে আপনাকে ফ্লাটিং করতেই হবে। ফ্লাটিং এক মার্ত্র উপায় কোনো মেয়েকে কম সময়ের মধ্যে ইমপ্রেস করার। আর সেই কারণেই আজকেই এই মেয়ে পটানোর সুন্দর ডায়লগ পোস্টি শুধুমার্ত্র আপনাদের জন্যে। আশা করি আজকের এই Beautiful Dialogue Impress Girl পোস্টি আপনাদের ভালো লেগেছে, আমাদের সাইটে আরো এই রকম মেয়ে পটানোর সুন্দর ডায়লগ, ফানি চ্যাটস, WhatsApp Status পোস্ট আছে আপনারা সেগুলো দেখতে পারেন কিংবা যদি কোনো সমস্যা হয় কোনো মেয়েকে ইমপ্রেস করতে তাহলে আমাদের কে ইনস্টাগ্রামে মেসেজ করতে পারেন, ধন্যবাদ।

“মেয়ে পটানোর সুন্দর ডায়লগ | Beautiful Dialogue Impress Girl in Bengali”-এ 1-টি মন্তব্য

মন্তব্য করুন