Ochena Meyeke Impress Korar Sohoj Upai |একটি অচেনা মেয়েকে কিভাবে ইমপ্রেস করবেন

Ochena Meyeke Impress Korar Sohoj Upai – বন্ধুরা, আমরা প্রতিদিন কোনো না নতুন মেয়েকে দেখে থাকি আর তাদের মধ্যে অনেককেই আমরা ফ্রেন্ড বানাতে চাই কিন্তু আমরা একজনের সাথেও কথা বলতে পারি না কারণ তখন আমাদের মনের মধ্যে অনেক কিছু ঘোরা ফেরা করে যেমন মেয়েটির সাথে কথা বলতে গেলে সে কথা বলবে কিনা কিংবা সে উল্টোপাল্টা কিছু বলে কিনা, কিন্তু বন্ধুরা এমনটা কোনো বেপার না কারোর সাথে বন্ধুত্ব করা কোনো খারাপ কিছু না তাই আপনি কোনো কিছু না ভেবেই তার সাথে কথা বলতে যেতে পারেন। আবার মেয়েটিকে যদি কোনো সোশ্যাল মিডিয়াতে দেখেন তাহলে তাকে মেসেজ করতে পারেন।

এবার অনেকেই আছে যারা মেয়েটার সাথে কথা তো বলতে যাবে কিন্তু হাই হেলো কেমন আছো এই সব বলার পরে আর কি বলতে হবে সেটা ভেবে পান না, কারণ আমাদের মধ্যে বেশির ভাগ ছেলেরা অচেনা মেয়েদের সাথে কথা বলে অভ্যস্ত নয় তাই পারি না কিন্তু যারা এই বিষয়ে এক্সপার্ট তাদের কোনো প্রব্লেম হয় না।

তাই বন্ধুরা আজকের এই পোস্টিতে আমি আপনাদের কিছু পয়েন্ট বলবো যেগুলো ফলো করে আপনি একটি অচেনা মেয়ের সাথে মোটামুটি ভাবে কথা বলা শুরু করতে পারবেন।

Ochena Meyeke Impress Korar Sohoj Upai

Ochena Meyeke Impress Korar Sohoj Upai
Ochena Meyeke Impress Korar Sohoj Upai

একটি অচেনা মেয়েকে কিভাবে ইমপ্রেস করবেন | Ochena Meyeke Impress Korar Sohoj Upai

তো বন্ধুরা চলুন আর দেরি না করে আজকের Ochena Meyeke Impress Korar Sohoj Upai পোস্টি দেখে নেওয়া যাক –

সুন্দর পরিপাটি

আপনি যখন কোন অপরিচিত মেয়ের সাথে কথা বলতে যাবেন তখন আপনাকে সুন্দর পরিপাটি ও ভদ্রতা দেখা তা খুব জরুরি। আমি সুন্দর পরিপাটি ও ভদ্রতা বলতে বোঝাচ্ছি আপনাকে ঝরঝরে পরিষ্কার দেখাটা গুরুত্বপূর্ণ কিন্তু মনে রাখবেন আমি চেহারা সুন্দর হওয়ার কথা বলছিনা, শারীরিক সুন্দর মানে যেমন জামাকাপড় সুন্দর হওয়া , কোনো রকম কাটা ছেড়া ভারী ড্রেস চলবে না। একটি ভদ্র সুশীল মেয়েকে ইমপ্রেস করার জন্যে সাধারণ ড্রেস এ যথেষ্ট কিন্তু সেটি দেখতে সুন্দর হওয়া চাই, কারণ আপনাকে কতটা সুন্দর দেখাচ্ছে সেটা আপনার ড্রেস এর উপর অনেকটা নির্ভর করে।

আত্মবিশ্বাস

তারপর যেটির উপর খেয়াল করবেন সেটা হচ্ছে আত্মবিশ্বাস, আপনার যদি আত্মবিশ্বাস না থাকে তাহলে আমি আপনাকে বলবো কোনো অচেনা মেয়ের সাথে কথা বলতে যাবেন না, কারণ এটা বাস্তব সত্য যে মেয়েরা আত্মবিশ্বাসী ছেলেদের খুব পছন্দ করে এবার আপনার যদি সেটাই না থাকে তাহলে আপনি প্রথম বারেই ফেল হয়ে যাবেন। তাই নিজের মধ্যে সম্পূর্ণ আত্মবিশ্বাস তৈরী করুন, কিভাবে নিজের মধ্যে আত্মবিশ্বাস তৈরী করবেন আমাদের সাইটে সেই বিষয়ে পোস্ট আছে আপনারা চাইলে সেটি দেখতে পারেন। তারপর আপনার মধ্যে সম্পূর্ণ আত্মবিশ্বাস তৈরী হয়েছে বলে আপনার মনে হলে কোনো মেয়ের সাথে কথা বলতে যান।

সুন্দর কথা বলার টপিক

আপনি যদি কোনো মেয়ের সাথে কোনো কারণ ছাড়াই কথা বলতে যান তাহলে আপনি কি কথা বলবেন ভেবে পাবেন না, তার জন্যে সেই মেয়ের কাছে আপনার ইম্প্রেশন খারাপ হয়ে যাবে আর এই কারণে সে পাত্তা দেয় না। তার পরও আপনি গেলে কেমন আছেন কি করছেন এই রকম বোরিং প্রশ্ন ছাড়াই কিছুই জিজ্ঞাসা করতে পারবেন না।

কোনো অচেনা মেয়ের সাথে কথা বলতে গেলে মেয়েটির যেন মনে না হয় যে আপনি কোনো কারণ ছাড়াই কথা বলতে গিয়েছেন, এমনটা মনে হয় তাহলে আপনার বেপারে মেয়েটির কাছে একটা খারাপ ইম্প্রেশন পড়বে। অচেনা মেয়ের সাথে কেমন টপিক নিয়ে কথা বলবেন জানতে আমাদের এই সাইটের অচেনা মেয়ের সাথে কথা বলার টপিক পোস্টি দেখতে পারেন।

সুন্দর হাসি

কোনো অচেনা মেয়ের সাথে কথা বলতে গেলে একটু হাসি মুখে যান , হাসি মুখ বলতে একটু কনফিডেন্স এর সাথে এই নয় যে ভয় ভয় করে গেলে তাহলে সব শেষ, হাসি মুখে কনফিডেন্স এর সাথে তার সাথে কথা বলুন আবার হাসি মুখ বললাম বলে সব দাঁত বার করে হাসতে যাবেন না, একটু হালকা হাসি মুখে যাতে মেয়েটার মনে হয় যে তোমার তার সাথে কথা বলতে ভালো লাগছে তাই তোমার হাসিটা ন্যাচারাল আসছে।

মজাদার ও হাসির কথা বলা

কারোর সাথে কথা বলার সময় একটা সুন্দর মজার টপিক ভেবে যান যাতে তার সাথে যখন আপনি কথা বলবেন তার ও যেন আপনার সাথে কথা বলতে ভালো লাগে, সে আপনার সাথে কথা বলছে সেই জন্যে আপনার মুখে হাসি তো থাকবে সাথে আপনার মজার কথা দিয়ে তাকেও হাসতে হবে , কথাই আছে ফার্স্ট ইম্প্রেশন ইজ লাস্ট ইম্প্রেশন সো প্রথম কোনভার্সেশনে তাকে এতটাই হাসান যে আপনার সাথে পরেও সে কথা বলতে ইন্সটারেট রাখে। বন্ধুরা আপনি যদি ইন্সটারেস্টিং কথা ভেবে না পান কি বলবেন, তাহলে আমাদের সাইটে মেয়েদের সাথে কথা বলার ইন্সটারেস্টিং টপিক পোস্টি দেখতে পারেন।

Ochena Meyeke Impress Korar Sohoj Upai শেষ কথা

বন্ধুরা আজকের পোস্টিতে কোনো অচেনা মেয়ের সাথে কিভাবে কথা বলবেন সেই বিষয়ে আলোচনা করেছি, বন্ধুরা আমি আশা করবো আজকের এই Ochena Meyeke Impress Korar Sohoj Upai পোস্টি থেকে নতুন কিছু শিখতে পেরেছেন আর সাথে এই পোস্টি আপনাদের ভালো লেগেছে, যদি ভালো লেগে থাকে তাহলে আমাদের কমেন্ট করে জানান আমরা এই পোস্টির পার্ট ২ নিয়ে আসবো, এছাড়া আমাদের সাইটে আরো সুন্দর সুন্দর মেয়ে পটানোর টিপস পোস্ট আছে আপনারা সেগুলো দেখতে পারেন, ধন্যবাদ।

মন্তব্য করুন